Desh Sangbad
Desh Sangbad
শিরোনাম: ■ দেশে ৩৫ বছরের মধ্যে সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড ■ ড. ইউনূসের বিরুদ্ধে রংপুরের মামলা হাইকোর্টে স্থগিত ■ সন্ধ্যায় এমপি-মন্ত্রী ও স্বজনদের ভাগ্য নির্ধারণ ■ পদোন্নতি পেলেন ৪৫ পুলিশ পরিদর্শক ■ ভারতের বিপক্ষে মাঠে নামছেন জ্যোতিরা ■ হজের ভিসা আবেদনের সময় বাড়ল ■ মসজিদে বন্দুকধারীর হামলা, নিহত ৬
মেসি-সুয়ারেজের গোলে মিয়ামির জয়
Published : Sunday, 14 April, 2024 at 12:27 PM

বুশকেটসের সঙ্গে মেসির গোল উদযাপন

বুশকেটসের সঙ্গে মেসির গোল উদযাপন

চোটের কারণে বেশ বড় একটা সময়ই মাঠের বাইরে কাটাতে হয়েছে লিওনেল মেসিকে। এ কারণে জাতীয় দল এবং ইন্টার মিয়ামির হয়ে বেশ কয়েকটি ম্যাচ মিস করেছেন তিনি। মেসিকে ছাড়া যেন ঝিমিয়েই পড়েছিল মিয়ামি। টানা ৫ ম্যাচ কাটাতে হয়েছে জয়খরায়, বাদ পড়তে হয়েছে কনক্যাকাফ চ্যাম্পিয়ন্স কাপ থেকেও। মেসিকে নিয়েও অবশ্য নিজেদের আগের সপ্তাহে জয় নিয়ে মাঠ ছাড়তে পারেনি দলটি। তবে আজ মিয়ামিকে জয়ে ফিরিয়েছেন আর্জেন্টাইন জাদুকরই।

রোববার (১৪ এপ্রিল) মেজর লিগ সকারের ম্যাচে কানসাস সিটির বিপক্ষে মাঠে নেমেছিল মিয়ামি। এই ম্যাচে শুরুর একাদশেই ছিলেন আর্জেন্টাইন জাদুকর। কানসাসের বিপক্ষে এই ম্যাচে আজ যদিও শুরুতে পিছিয়ে পড়েছিল মিয়ামিই। তবে শেষ পর্যন্ত মিয়ামি সমতায় ফিরে মেসিরই সহায়তা করা গোলে, এরপর আর্জেন্টাইন জাদুকর নিজেও করেছেন এক গোল, পরে মিয়ামির জয় নিশ্চিত হয় লুইস সুয়ারেজের গোলে।

কানসাসের বিপক্ষে এই ম্যাচে ৬ মিনিটের সময়ই পিছিয়ে পড়ে মিয়ামি। এরিক টমির গোলে পিছিয়ে পড়ার পর সমতায় ফিরতে মিয়ামিকে অপেক্ষা করতে হয়েছে ম্যাচের ১৮ মিনিট পর্যন্ত। মেসির বাড়িয়ে দেয়া বলে গোল করে দলকে সমতায় ফেরান দিয়েগো গোমেজ।

প্রথমার্ধে কোনো দলই আর গোলের দেখা না পেলেও দ্বিতীয়ার্ধের শুরুতেই মিয়ামিকে এগিয়ে দেন মেসি। বক্সের বাইরে থেকে নেয়া তাঁর ট্রেডমার্ক শটে লক্ষ্যভেদ করেন আর্জেন্টাইন জাদুকর। এদিকে মেসি লিড এনে এদিলেও তা ধরে রাখতে পারেনি মিয়ামি। ৫৮ মিনিটে ফের গোল করে ম্যাচে সমতা আনেন কানসাসের টমি।

তবে শেষ পর্যন্ত মিয়ামি জয় নিয়ে মাঠ ছাড়তে পেরেছে দলের আরেক বড় তারকা লুইস সুয়ারেজের গোলে। ৭১ মিনিটে লক্ষ্যভেদ করেন উরুগুইয়ান এই স্ট্রাইকার। এরপর আর কোনো গোল না হলে জয় নিয়ে মাঠ ছাড়ে মেসির মিয়ামি।

দেশ সংবাদ/এসএইচ


আরও সংবাদ   বিষয়:  ফুটবল   কানসাস সিটি   ইন্টার মায়ামি   লিওনেল মেসি  


আপনার মতামত দিন
মেসির জোড়া গোলে জয় পেল মায়ামি
ক্রীড়া ডেস্ক
Sunday, 21 April, 2024
মিলানকে হারিয়ে সেমিতে রোমা
ক্রীড়া ডেস্ক
Friday, 19 April, 2024
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
https://deshsangbad.com/ad/1699508455_1491666999_th.jpg
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
ঠিকানা
৮০/২ ভিআইপি রোড, কাকরাইল
ঢাকা-১০০০, বাংলাদেশ।
Developed & Maintenance by i2soft
যোগাযোগ
ফোন: +৮৮ ০২ ৪৮৩১১১০১-২
মোবাইল: +৮৮ ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল: [email protected]
up