Desh Sangbad
Desh Sangbad
শিরোনাম: ■ আজ বিশ্ব মা দিবস ■ রাবিতে ছাত্রলীগের দু'গ্রুপে সংঘর্ষ, ককটেল বিস্ফোরণ ■ বজ্রপাতে তিন জেলায় ৬ জনের প্রাণহানি ■ ভেঙে দেয়া হলো কুয়েতের পার্লামেন্ট ■ চাকরির নামে টাকা নেয়া দুই কনস্টেবল বরখাস্ত ■ রোববার বিশ্বকাপের দল ঘোষণা করবে বাংলাদেশ ■ হজ নিয়ে প্রতারণা করায় সৌদিতে দুই প্রবাসী গ্রেপ্তার
ব্যাংকক পৌঁছেছেন প্রধানমন্ত্রী
Published : Wednesday, 24 April, 2024 at 1:32 PM

ব্যাংকক পৌঁছেছেন প্রধানমন্ত্রী

ব্যাংকক পৌঁছেছেন প্রধানমন্ত্রী

থাইল্যান্ডের প্রধানমন্ত্রী শ্রেথা থাভিসিনের আমন্ত্রণে ছয় দিনের সরকারি সফরে ব্যাংকক পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

বুধবার (২৪ এপ্রিল) স্থানীয় সময় দুপুর আনুমানিক ১টা ৮মিনিটে ব্যাংকক ডন মুয়াং আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান প্রধানমন্ত্রী।

এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে স্বাগত জানান থাইল্যান্ডের উপ-প্রধানমন্ত্রী আনুতিন চার্নবাইরাকুল এবং দেশটির ইন্টেরিয়র মন্ত্রী পুয়াংপেত চুনলাইয়াড, ঢাকায় নিযুক্ত থাইল্যান্ডের রাষ্ট্রদূত মাকাওয়াদি সুমিতমোর, থাইল্যান্ডে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মো. আব্দুল হাই এবং থাইল্যান্ডের রাষ্ট্রাচার প্রধান এয়ার ভাইস মার্শাল চুমফোন ক্লোইপায়ান। বিমানবন্দরে প্রধানমন্ত্রীকে স্ট্যাটিক গার্ড অব অনার প্রদান করা হয় ও ১৯ বার গান স্যালুট দেয়া হয়।

এর আগে এদিন সকালে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তাকে বিদায় জানান মন্ত্রীসভার সদস্যরা। এসময় উপস্থিত ছিলেন সরকারের উচ্চপদস্থ কর্মকর্তারাও। প্রধানমন্ত্রীর এবারের থাইল্যান্ড সফরে দুই দেশের মধ্যে একটি চুক্তি, তিনটি সমঝোতা স্মারক ও একটি লেটার অব ইনটেন্ট সইয়ের সম্ভাবনা রয়েছে। পাশাপাশি ব্যাংককে ইউএনএস কাপের ৮০তম অধিবেশনেও যোগ দেবেন তিনি। প্রধানমন্ত্রীর সাথে সফরসঙ্গী হিসেবে বেশ কয়েকজন মন্ত্রী, প্রতিমন্ত্রী, উপদেষ্টা ও ঊর্ধ্বতন সরকারি কর্মকর্তা রয়েছেন।

দেশ সংবাদ/এসএইচ


আরও সংবাদ   বিষয়:   থাইল্যান্ড সফর   প্রধানমন্ত্রী   শেখ হাসিনা   


আপনার মতামত দিন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
https://deshsangbad.com/ad/1699508455_1491666999_th.jpg
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
ঠিকানা
৮০/২ ভিআইপি রোড, কাকরাইল
ঢাকা-১০০০, বাংলাদেশ।
Developed & Maintenance by i2soft
যোগাযোগ
ফোন: +৮৮ ০২ ৪৮৩১১১০১-২
মোবাইল: +৮৮ ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল: [email protected]
up