Desh Sangbad
Desh Sangbad
শিরোনাম: ■ বেগমগঞ্জে ট্রাক-অটোরিকশার সংঘর্ষে নিহত ৩ ■ সরকার পতনে বিরোধীদলগুলো একাত্ম: মঈন খান ■ পুলিশের মধ্যস্থতায় বনানীর সড়ক ছাড়লেন শ্রমিকরা ■ স্ত্রীকে পিটিয়ে মারলেন সাবেক মন্ত্রী ■ বনানীতে শ্রমিকদের সড়ক অবরোধ, তীব্র যানজট ■ ২৪ ঘণ্টাতেও শেষ হয়নি উদ্ধার অভিযান ■ কানাডায় শিখ নেতা হত্যাকাণ্ডে গ্রেপ্তার তিন
মামুনুল হকের জামিন
Published : Wednesday, 24 April, 2024 at 4:02 PM

হেফাজতে ইসলামের সাবেক যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক

হেফাজতে ইসলামের সাবেক যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক

নাশকতার অভিযোগে দায়ের হওয়া রাজধানীর পল্টন ও মতিঝিল থানার পৃথক তিন মামলায় জামিন পেয়েছেন হেফাজতে ইসলামের সাবেক যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক।

বুধবার (২৪ এপ্রিল) ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. মাহবুবুল হকের আদালত তার জামিন মঞ্জুর করেন। তবে তার বিরুদ্ধে ঢাকায় ও চট্টগ্রামে আরও দুইটি মামলা থাকায় তিনি কারামুক্ত হতে পারছেন না জানিয়েছেন তার আইনজীবী। 

এর আগে বৃহস্পতিবার (৪ এপ্রিল) দুপুরে নারায়ণগঞ্জের সোনারগাঁ থানায় করা ধর্ষণ মামলায় মামুনুল হকের জামিন মঞ্জুর করেছেন আদালত।নারায়ণগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক নাজমুল হক শ্যামলের আদালত এ জামিন মঞ্জুর করেন।

২০২১ সালের ৩ এপ্রিল নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে রয়েল রিসোর্টে এক নারীর সঙ্গে অবস্থান করছিলেন মামুনুল হক। ওই সময় স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা এসে তাকে ঘেরাও করেন। পরে স্থানীয় হেফাজতের নেতাকর্মী ও সমর্থকরা এসে রিসোর্টে ব্যাপক ভাঙচুর করেন এবং তাকে ছিনিয়ে নিয়ে যান। ঘটনার পর থেকেই মামুনুল হক মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া আরাবিয়া মাদরাসায় অবস্থান করে আসছিলেন। এ সময় পুলিশ তাকে নজরদারির মধ্যে রাখে।

এরপর ২০২১ সালের ১৮ এপ্রিল মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া আরাবিয়া মাদরাসা থেকে গ্রেপ্তার করা হয় মামুনুলকে। পরে এ ঘটনায় ৩০ এপ্রিল সোনারগাঁ থানায় মামুনুল হকের বিরুদ্ধে বিয়ের প্রলোভনে ধর্ষণ মামলা করেন ওই নারী। তবে ওই নারীকে তার দ্বিতীয় স্ত্রী দাবি করে আসছেন মামুনুল হক।

দেশ সংবাদ/এসএইচ


আরও সংবাদ   বিষয়:  জামিন   মামলা   আদালত   ধর্ষণ  


আপনার মতামত দিন
মিল্টন সমাদ্দার রিমান্ডে
নিজস্ব প্রতিবেদক
Thursday, 2 May, 2024
খায়রুল কবির খোকনের মুক্তিতে বাধা নেই
নিজস্ব প্রতিবেদক
Tuesday, 30 April, 2024
জি কে শামীমের আইনজীবীকে আদালতে আসতে মানা
নিজস্ব প্রতিবেদক
Tuesday, 30 April, 2024
অভিযোগ গঠন বিষয়ে আদেশ আজ
নিজস্ব প্রতিবেদক
Monday, 29 April, 2024
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
https://deshsangbad.com/ad/1699508455_1491666999_th.jpg
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
ঠিকানা
৮০/২ ভিআইপি রোড, কাকরাইল
ঢাকা-১০০০, বাংলাদেশ।
Developed & Maintenance by i2soft
যোগাযোগ
ফোন: +৮৮ ০২ ৪৮৩১১১০১-২
মোবাইল: +৮৮ ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল: [email protected]
up