ঢাকা, বাংলাদেশ || বুধবার, ২৮ অক্টোবর ২০২০ || ১৩ কার্তিক ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ দ্রুত হাওয়া পাল্টাচ্ছে যুক্তরাষ্ট্রের নির্বাচনে! ■ ইরফানের নামে আরো মামলা হচ্ছে ■ ইতালিতে ব্যাপক বিক্ষোভ-সংঘর্ষ ■ নির্বাচন নিয়ে তৎপর ট্রাম্প ও বাইডেন ■ নাগরিকদের সতর্ক করে ফ্রান্সের বিশেষ বার্তা ■ গাড়িসহ উড়ে গেল কারাবাখের প্রতিরক্ষামন্ত্রী (ভিডিও) ■ ওয়ার্ড কমিশনার ইরফান সেলিম বরখাস্ত ■ ইরফানকে ৭ দিনের রিমান্ডে নিতে চায় পুলিশ ■ ৩ দিনের রিমান্ডে ইরফান সেলিমের সহকারী দিপু ■ দেশে করোনায় আরো মৃত্যু ২০, আক্রান্ত ১৩৩৫ ■ ইরফানকে শিগগিরই বরখাস্ত করা হবে ■ ৬ জনের ১০, ৪ জনের ৫ ও ১ জনের তিন বছরের কারাদণ্ড
নাসিরনগর অপু আত্মত্যার ৩ আসামি গ্রেপ্তার
মোঃ আব্দুল হান্নান, নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া)
Published : Friday, 8 May, 2020 at 3:51 PM
Zoom In Zoom Out Original Text

নাসিরনগর অপু আত্মত্যার ৩ আসামি গ্রেপ্তার

নাসিরনগর অপু আত্মত্যার ৩ আসামি গ্রেপ্তার

জেলার পাশ্ববর্র্তী লাখাই উপজেলার মোড়াকুড়ি ইউনিয়নের ফুলবাড়িয়া গ্রামের আসকর আলী মেয়ে একাধিক মাদক ও হত্যা মামলার পলাতক আসামী নার্গিস আক্তার ওরুপে লুৎফা (৩২) ও অপর দুই আসামী নার্গিসের আপন ভাই ইকবাল ও জসিমকে গ্রেপ্তার করেছে গ্রেপ্তার করেছে নাসিরনগর ও লাখাই থানার পুলিশ। 

জানা গেছে গত ২৪ এপ্রিল ২০২০ তারিখে ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর থানায় নার্গিস সহ ৬ জনের বিরুদ্ধে আত্মহত্যার কাজে প্ররোচনা দেওয়ার অপরাধে অপুর বাবা মোজাম্মেল হক বাদী হয়ে মামলা দায়ের করে। জানা গেছে নার্গিস সহ ৬ জনের  প্রকাশ্যে ও গোপনে বিভিন্ন অত্যাচার ও নির্যাতনের কারণে নাসিরনগর উপজেলার ফান্দাউক ইউনিয়নের ফান্দাউক গ্রামের মোজাম্মল হকের ছেলে মাসরুল হক অপু (২৪)  গত ১৪ এপ্রিল আত্মহত্যা করে। 

ওই ঘটনায় অপুর পিতা মোজাম্মল হক বাদী হয়ে নারর্গিস সহ ৬জনকে আসামী করে নাসিরনগর থানায় একটি আত্মহত্যার প্ররোচনার মামলা দায়ের করে। ২৫ এপ্রিল ২০২০ রোজ শনিবার বেলা অনুমান ২ ঘটিকার সময় মামলার তদন্তকারী  কর্মকর্তা নাসিরনগর থানা  পুলিশের এস,আই  মোঃ ইব্রাহিম আকন্দ গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ কায়দায় নার্গিসকে গ্রেপ্তার করে। অপরদিকে লাখাই থানার এস,আই সাদ্দাম হোসেন মে  ইকবাল ও জসিমকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করে।  

জানা গেছে  অপু আত্মহত্যার প্ররাচনা মামলা ছাড়াও নার্গিসের বিরুদ্ধে  শায়েস্তগঞ্জ থানার মামলা নং ০৫/৪৮-২০২০ মাদকদ্রব্য ও নিয়ন্ত্রণ আইন, চট্টগ্রামের সীতাকুন্ড  থানার মামলা নং ২৩/২০১৪ ঢাকা মেট্টাপলিটন আদালত মামলা নং-৬৬/২০২০  চলমান  রয়েছে। 

তাছাড়া ও মামলার অপর আসমী ইকবাল ও জসিমের বিরুদ্ধে লাখাই থানার মামলা নং ০৬/১৭১ ২০১৬,০৫/২০১১, ১৭/১৪৬,১৪/১৭৭,০২/২০০৭, ০৩/২০০৭,০৬/১৭১-২০১৮,০৬/২০১০, হবিগঞ্জ থানার মামলা নং ৯৫/২০১৯ ধারা মাদক, খুন,ও ধর্ষণের  অভিযোগে মামলা গুলো চলমান রয়েছে। সরেজমিন এলাকায় গিয়ে বিভিন্ন লোকজনে সাথে কথা বলে জানা গেছে গ্রামের মৃত সফর আলীর ছেলে ঢাকার মোহাম্মদপুর শেখের টেকে হোটেল ব্যবসায়ী আসামীদের আপন চাচা। সফর আলীর নির্দেশে দীর্ঘ দিন যাবৎ উক্ত আসামীরা এলাকায় খুন, ধর্ষণ, ছিনতাই, চাঁদাবাজির মত জঘন্য ঘটনা করে যাচ্ছে। 
তাদের ভয়ে গ্রামের নিরীহ লোকজন  মুখ খুলে কথা বলার সাহস পাচ্ছে না। এলাকাবাসী তাদের জঘন্য অত্যাচার নির্যাতন থেকে রক্ষা পেতে মাননীয় প্রধানমন্ত্রী সহ প্রশাসনের হস্তেক্ষেপ কামনা করছি।

দেশসংবাদ/প্রতিনিধি/আইশি


আরও সংবাদ   বিষয়:  নাসিরনগর   অপু   আসামি   গ্রেপ্তার  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা আপডেট
দেশে করোনায় আরো মৃত্যু ২০, আক্রান্ত ১৩৩৫
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
ব্যবস্থাপনা সম্পাদক : এম. এ হান্নান
যুগ্ম-সম্পাদক : মোহাম্মদ রুবাইয়াত আনোয়ার
যোগাযোগ
টেলিফোন : ০২ ৪৮৩১১১০১-২
সেলফোন : ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up