Desh Sangbad
Desh Sangbad
শিরোনাম: ■ চট্টগ্রামে ৪৮ ঘণ্টার ধর্মঘট স্থগিত ■ ‘কোরবানিতে গরু আমদানির কোনো পরিকল্পনা নেই’ ■ ২৬ দিনে রেমিট্যান্স এলো ১৬৮ কোটি ডলার ■ ভারতের মণিপুর আবারও উত্তপ্ত ■ দিল্লি কংগ্রেসপ্রধানের পদত্যাগ ■ পঞ্চম বারের মতো কমলো স্বর্ণের দাম ■ রোগীর প্রতি অবহেলা বরদাস্ত করবো না: স্বাস্থ্যমন্ত্রী
আর বইমেলায় যাবো না: মুশতাক
Published : Saturday, 10 February, 2024 at 1:10 PM, Update: 10.02.2024 11:27:27 PM

 আলোচিত দম্পতি মুশতাক আহমেদ ও তিশা

আলোচিত দম্পতি মুশতাক আহমেদ ও তিশা

পাঠকদের ভুয়া ভুয়া শ্লোগানে বই মেলা থেকে বেরিয়ে যেতে বাধ্য হয়েছিলো সময়ের আলোচিত দম্পতি মুশতাক আহমেদ ও তিশা। এবার অমর একুশে বইমেলাতে না যাওয়ার ঘোষণা দিয়েছেন এই দম্পতি।

শুক্রবার রাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক ভিডিওবার্তায় এ ঘোষণা দিয়েছেন খন্দকার মুশতাক আহমেদ।

ভিডিও বার্তায় মুশতাক জানান, এবারের বইমেলায় আমার দুটি বই প্রকাশিত হয়েছে। একটি ‘তিশা অ্যান্ড মুশতাক’ আরেকটা ‘তিশার ভালোবাসা’। এবারই প্রথম বই প্রকাশ করেছি এমন না গত বছরেও আমার একটি বই প্রকাশিত হয়েছে। বই প্রকাশ উপলক্ষ্যে গত ৭ তারিখ আমি বইমেলায় যাই। সেখানে শত শত লোক আমার অটোগ্রাফসহ বই নিতে স্টলের সামনে ভিড় জমায়। সবাই আমাদের সাথে সেলফি তুলতে ইচ্ছা পোষণ করেছে। আমাদের সাদরে গ্রহণ করে অভিনন্দন জানিয়েছেন। গতকাল (৯ ফেব্রুয়ারি) আবার আমরা বইমেলায় যাই। ছুটির দিন থাকায় অনেক মানুষের সমাগম হয়। সেখানে মিজান পাবলিশার্সের সামনে ব্যাপক ভিড় ছিল দর্শনার্থীদের। তারা আমাদের সাথে স্বেচ্ছায় স্ব-প্রণোদিত হয়ে ছবি তুলার ইচ্ছা পোষণ করে। মোটামুটি একটা উৎসবমুখর পরিবেশ বিরাজ করছিল। কিন্তু ক্রমান্বয়ে লোকসংখ্যা এত বেড়ে যায় যে যারা বই কিনতে এসেছে তারা স্টলে ঢুকতে পারছিল না। মানুষের ভিড়ে আশপাশের স্টলে বই বিক্রিতে ডিস্টার্ব হচ্ছিল। এর মধ্যে অনেকে আবার আমাকে নিয়ে স্লোগান দিচ্ছিল। এর মধ্যে আবার কিছু বিরূপ স্লোগানও দিচ্ছিল কেউ কেউ। আমি মনে করলাম যারা বই কিনতে এসেছে এই ভিড়ের কারণে তাদের সমস্যা হচ্ছে তাই স্বেচ্ছায় আমরা বইমেলা থেকে বের হয়ে যাই। আমাকে

কেউ মেলা থেকে চলে যেতেও বলেনি বা বিতাড়িত করেনি। আমি স্বেচ্ছায় আমার স্ত্রীকে নিয়ে মেলা থেকে বের হয়ে যাই। যেহেতু অনেক লোক ছিল তাই মেলায় দায়িত্বরত আনসার সদস্যরা আমাদের নিরাপত্তা দিয়ে গাড়ি পর্যন্ত পৌঁছে দিয়েছেন। মেলায় যেহেতু বই বেড়িয়েছে সেগুলো পাঠকের হাতে পৌঁছে দেওয়া দরকার এজন্য প্রকাশককে বলে এসেছি আমরা আসলে যেহেতু অনেক লোকের সমাগম হয়। প্রকৃত পাঠকরা বই কিনতে সমস্যার সম্মুখীন হচ্ছেন তাই আমরা আর মেলায় আসব না।

জানা যায়, শুক্রবার বিকেলে সোহরাওয়ার্দী উদ্যানের মিজান পাবলিশার্সের সামনে ব্যাপক ভিড় ছিল দর্শনার্থীদের। মুশতাকের লেখা ‘তিশার ভালোবাসা’ এবং ‘তিশা অ্যান্ড মুশতাক’ বই হাতে নিয়ে পাঠকদের বই কিনতে উৎসাহিত করছিলেন মুশতাক-তিশা দম্পতি। হঠাৎ একদল দর্শনার্থী এসে তাদের ‘ভুয়া ভুয়া’ বলে তাড়া করেন। এসময় আনসার সদস্যরা  মুশতাক-তিশা দম্পতিকে নিরাপত্তা দিয়ে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউেটর গেট দিয়ে মেলা প্রাঙ্গণ থেকে বের হয়ে যেতে সাহায্য করেন।

উল্লেখ্য, কিছু দিন আগে রাজধানীর মতিঝিল আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডির সদস্য খন্দকার মুশতাক আহমেদ একই কলেজের শিক্ষার্থী সিনথিয়া ইসলাম তিশাকে বিয়ে করে আলোচনায় আসেন। তারা জানান, ভালোবেসে একে অপরকে বিয়ে করেছেন। তাদের বিয়ের খবর সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে সমালোচনার ঝড় উঠে।

দেশ সংবাদ/এসএইচ


আরও সংবাদ   বিষয়:   আলোচিত দম্পতি   মুশতাক আহমেদ   তিশা   বইমেলা  


আপনার মতামত দিন
চৈত্রসংক্রান্তি আজ
নিজস্ব প্রতিবেদক
Saturday, 13 April, 2024
মেলায় ৬০ কোটি টাকার বই বিক্রি
নিজস্ব প্রতিবেদক
Saturday, 2 March, 2024
বইমেলা শেষ হচ্ছে আজ
নিজস্ব প্রতিবেদক
Saturday, 2 March, 2024
এবার 'একুশে পদক' পাচ্ছেন যারা
নিজস্ব প্রতিবেদক
Tuesday, 13 February, 2024
চলছে একুশে বইমেলার স্টল নির্মাণের কাজ
নিজস্ব প্রতিবেদক
Thursday, 18 January, 2024
অমর মুজিব
মামুন অর রশিদ (রবি)
Saturday, 15 August, 2020
সুষম শরীর বণ্টন
এস.কে. আরিফুজ্জামান আরিফ
Thursday, 13 August, 2020
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
https://deshsangbad.com/ad/1699508455_1491666999_th.jpg
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
ঠিকানা
৮০/২ ভিআইপি রোড, কাকরাইল
ঢাকা-১০০০, বাংলাদেশ।
Developed & Maintenance by i2soft
যোগাযোগ
ফোন: +৮৮ ০২ ৪৮৩১১১০১-২
মোবাইল: +৮৮ ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল: [email protected]
up