Desh Sangbad
Desh Sangbad
শিরোনাম: ■ যুক্তরাষ্ট্রে ৩০০ ফিলিস্তিনপন্থি বিক্ষোভকারী আটক ■ বিএনপি ফিনিক্স পাখির মতো জেগে উঠবে: মির্জা ফখরুল ■ বিএনপির হাতে শ্রমিকের রক্ত: ওবায়দুল কাদের ■ হাসপাতালে ভর্তি খালেদা জিয়া ■ মিল্টন সমাদ্দারকে রিমান্ডে নেবে ডিবি ■ মিল্টন সমাদ্দার গ্রেপ্তার ■ শ্রমিক লীগের জনসভা চলছে
কুকি চিনের ৫২ সদস্যের রিমান্ডে
Published : Thursday, 18 April, 2024 at 7:17 PM

কুকি চিনের ৫২ সদস্যের রিমান্ডে

কুকি চিনের ৫২ সদস্যের রিমান্ডে

বান্দরবানের রুমায় ব্যাংক ডাকাতি, টাকা-অস্ত্র লুট ও ব্যাংক ম্যানেজারকে অপহরণের ঘটনায় ২টি মামলায় কুকি-চিন ন্যাশনাল ফ্রন্টের সদস্য সন্দেহে গ্রেপ্তার ৫২ জনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) পুলিশের ৫ দিনের রিমান্ড আবেদনের প্রেক্ষিতে বান্দরবান চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোহাম্মদ নাজমুল হোসাইন তাদেরকে ২ দিন করে ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন। এর আগে বেলা সাড়ে ১২ টায় আসামিদের বান্দরবান কারাগার থেকে কড়া নিরাপত্তায় আদালতে হাজির করা হয়। 

আদালতের জিআরও বিশ্বজিত সিংহ জানান, দায়ের করা ২টি মামলায় ৫৭ জন আসামিকে কারাগার থেকে আদালতে হাজির করা হয়। এদের মধ্যে ৫২ জনের ২ দিন করে ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন এবং একজনকে জেলগেটে জিজ্ঞাসাবাদের অনুমতি দেন আদালত। অন্য ৪ জনকে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়া হয়।

আসামি পক্ষের আইনজীবী কাজী মহতুল হোসাইন যত্ন জানান, রুমা থানার মামলা নম্বর ৪/২০২৪ ও ৭/২০২৪ দুটি মামলায় আসামিদের রিমান্ড আবেদন করেছিল রাষ্ট্রপক্ষ। উভয় পক্ষের আবেদন শুনানি শেষে ১ জন প্রেগন্যান্ট আসামিকে জেল গেইটে জিজ্ঞাসাবাদের অনুমতি এবং বাকিদের ২ দিন করে রিমান্ড মঞ্জুর করেন ও চারজনকে কারাগারে পাঠান আদালত।

কোর্ট পুলিশ পরিদর্শক ফজলুল হক জানান, রাষ্ট্রপক্ষের ৫ দিনের রিমান্ড আবেদনের প্রেক্ষিতে একজনকে জেলগেটে জিজ্ঞাসাবাদের অনুমতি ও ৫২ জনের প্রত্যেককে ২ দিন করে ৪ দিন রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

এর আগে রুমা-থানচিতে ব্যাংক ডাকাতি, মসজিদে হামলা, টাকা-অস্ত্র লুট ও ব্যংক ম্যানেজারকে অপহরণের ঘটনায় ৬৬ জনকে বান্দরবান কারাগারে পাঠিয়েছিলেন আদালত।

দেশ সংবাদ/ এসএইচ


আরও সংবাদ   বিষয়:  বান্দরবান   ব্যাংক ডাকাতি   কুকি-চিন   আদালত  


আপনার মতামত দিন
খায়রুল কবির খোকনের মুক্তিতে বাধা নেই
নিজস্ব প্রতিবেদক
Tuesday, 30 April, 2024
জি কে শামীমের আইনজীবীকে আদালতে আসতে মানা
নিজস্ব প্রতিবেদক
Tuesday, 30 April, 2024
অভিযোগ গঠন বিষয়ে আদেশ আজ
নিজস্ব প্রতিবেদক
Monday, 29 April, 2024
অভিযোগ গঠনের বিষয়ে আদেশ ২৯ এপ্রিল
নিজস্ব প্রতিবেদক
Thursday, 25 April, 2024
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
https://deshsangbad.com/ad/1699508455_1491666999_th.jpg
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
ঠিকানা
৮০/২ ভিআইপি রোড, কাকরাইল
ঢাকা-১০০০, বাংলাদেশ।
Developed & Maintenance by i2soft
যোগাযোগ
ফোন: +৮৮ ০২ ৪৮৩১১১০১-২
মোবাইল: +৮৮ ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল: [email protected]
up