Desh Sangbad
Desh Sangbad
শিরোনাম: ■ ঢাকা-রাজশাহীসহ ৫ জেলার শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ■ চট্টগ্রামে ৪৮ ঘণ্টার ধর্মঘট স্থগিত ■ ‘কোরবানিতে গরু আমদানির কোনো পরিকল্পনা নেই’ ■ ২৬ দিনে রেমিট্যান্স এলো ১৬৮ কোটি ডলার ■ ভারতের মণিপুর আবারও উত্তপ্ত ■ দিল্লি কংগ্রেসপ্রধানের পদত্যাগ ■ পঞ্চম বারের মতো কমলো স্বর্ণের দাম
সংরক্ষিত আসনে এমপি হতে নায়িকাদের ভিড়
Published : Tuesday, 6 February, 2024 at 6:11 PM

সংরক্ষিত আসনে এমপি হতে নায়িকাদের ভিড়

সংরক্ষিত আসনে এমপি হতে নায়িকাদের ভিড়

মাস খানেক আগেই অনুষ্ঠিত হয়েছে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। এ আসরে প্রার্থী হতে অনেক তারকাই মনোনয়ন ফরম কিনেছিলেন। কিন্তু মনোনয়ন পেয়েছেন হাতে গোনা কয়েকজন। কিন্তু এবার সংরক্ষিত নারী আসনে দলীয় ফরম তুলতে সেখানে ভিড় করেছেন বিনোদন জগতের অনেকে।

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) সকাল ১০টা থেকে বঙ্গবন্ধু অ্যাভিনিউতে দলের কেন্দ্রীয় কার্যালয়ে ভিড় লক্ষ্য করা গেছে। এরইমধ্যে মনোনয়ন ফরম তুলেছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস, সোহানা সাবা ও নিপুন আক্তার।  এছাড়াও মেহের আফরোজ শাওন, তানভীন সুইটি, জাকিয়া মুন প্রমুখ ফরম কিনেছেন বলে জানা গেছে।

বেলা ১১টায় মনোনয়ন ফরম সংগ্রহ করেন অপু বিশ্বাস। এদিকে, সকাল সোয়া ১০টার দিকে দলীয় মনোনয়ন ফরম কেনেন চিত্রনায়িকা সোহানা সাবা।

চিত্রনায়িকা অপু বিশ্বাস বলেন, আমি যেহেতু একজন অভিনেত্রী, আমি সবসময় জনগণের সঙ্গে ছিলাম। আমি বরাবরই নারীদের উন্নয়ন করতে চাই। সেই জায়গা থেকেই যদি আমাকে সুযোগ করে দেওয়া হয় তাহলে আমি মানুষের জন্য কাজ করব। ইনশাআল্লাহ, আপনারা সবাই দোয়া করবেন, আশীর্বাদ করবেন আমি যেন লক্ষ্যপূরণ করতে পারি।

ফরম সংগ্রহ পর সোহানা সাবা বলেন, তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলে গেল ১৫ বছর বাংলাদেশ উন্নতির সর্বোচ্চ পর্যায়ে পৌঁছেছে। এমনকি বিদেশিরা বাংলাদেশে এলে এতো উন্নয়ন দেখে অবাক হয়। মনোনয়ন পেলে নিজের কাজের মাধ্যমে উন্নয়নের সেই ধারার অংশ হতে চান বলে জানান।


অভিনেত্রী নিপুন আক্তার বলেন, চলচ্চিত্র সমিতি নির্বাচনে যেভাবে সবার সমর্থন ও দোয়া পেয়েছেন, এবারও তা পাবেন বলে আশা করেন। বলেন, প্রধানমন্ত্রী যাকেই যোগ্য মনে করবেন, তিনিই মনোনয়ন পাবেন। ফরম সংগ্রহের সময় তার সঙ্গে ছিলেন অভিনেতা রিয়াজও।

অন্যদিকে, ঊর্মিলা শ্রাবন্তী কর ফরম তুলে বলেন, বিগত ১৫ বছর আওয়ামী লীগের শাসনামলে জনগণ অনেক শান্তিতে আছে। একজন নারী হিসেবে দেশের নারী ও শিশুদের জন্য কাজ করতে আগ্রহী তিনি। শ্রাবন্তী আরও বলেন, ছাত্রজীবন থেকেই রাজনীতি করেন তিনি। একজন মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সন্তান হিসেবে সংসদের সংরক্ষিত নারী আসনের জন্য নিজেকে যোগ্য মনে করেন।


দেশ সংবাদ/এসএইচ



আরও সংবাদ   বিষয়:  বিনোদন   অভিনেত্রী   সংসদ সদস্য   আওয়ামী লীগ  


আপনার মতামত দিন
বিজয়ের হাসি হাসলেন মিশা-ডিপজল
বিনোদন ডেস্ক
Saturday, 20 April, 2024
আবারও এক হচ্ছেন তাহসান মিথিলা
বিনোদন ডেস্ক
Thursday, 18 April, 2024
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
https://deshsangbad.com/ad/1699508455_1491666999_th.jpg
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
ঠিকানা
৮০/২ ভিআইপি রোড, কাকরাইল
ঢাকা-১০০০, বাংলাদেশ।
Developed & Maintenance by i2soft
যোগাযোগ
ফোন: +৮৮ ০২ ৪৮৩১১১০১-২
মোবাইল: +৮৮ ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল: [email protected]
up